September 19, 2024, 1:42 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার শাজাহানপুরে গত ১ মাসেও অজ্ঞাত লা*শের মেলেনি পরিচয়।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 303.94968; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় উদ্ধারকৃত অজ্ঞাত বৃদ্ধ (পুরুষ) লাশের রহস্য উদঘাটন হয়নি। গত এক মাস পার হলেও লাশটির কোন পরিচয় পাওয়া যায়নি। হাইওয়ে থানা পুলিশ বিভিন্ন থানায় ইনফরমেশন, লিফলেট বিতরণ, ফেসবুকে বা সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচার করেও লাশটির কোন আত্বীয় স্বজনের সন্ধান করতে পারেন নাই।

হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায় ৪ঠা মে ২০২৪ইং তারিখে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের আশেকপুর ইউনিয়নের জোড়া মন্ডলপাড়া গ্রামের রফিকুল ইসলামের গোডাউনের সামনে রাত অনুমান সাড়ে ৩ ঘটিকার সময় অজ্ঞাত পথচারী বৃদ্ধ (পুরুষ) বয়স অনুমান ৮০ বছর সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে ছিল। স্থানীয় জনগন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে চিক্যিসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে কলেজ ও হাসপাতালে পাঠান। বৃদ্ধ লোকটি চিকিৎসাধীন অবস্থায় পরের দিন সকাল ৯.৩০ মিনিটের দিকে মৃত্যবরন করেন। এদিকে যে গাড়িটি র্দুঘটনা ঘটিয়েছে তার কোন সন্ধানও মিলেনি। এবিষয়ে শাজাহানপুর থানায় একটি মামলা রুজু হয়। মামলা নং-০৩।

পুলিশের তৎপরতায় মিলবে কি পরিচয় নাকি থেকে যাবে অজ্ঞাতনামা হয়ে সেই বৃদ্ধটি। এবিষয়ে কুন্দর হাইওয়ে থানার তদন্ত কমকর্তা এসআই মোশফিকুর রহমান বলেন আমরা লাশ উদ্ধারের পর থেকে বিভিন্ন ভাবে পরিচয় সনাক্ত করনের জন্য চেষ্টা করে আসিতেছি এবং এখনও চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com